রবি ইয়োন্ডার মিউজিক অ্যাপ

রবি ইয়োন্ডার মিউজিক দেশি-বিদেশি মিউজিকের বিগেস্ট লাইব্রেরি। ইয়োন্ডারের নতুন ২.০ ভার্সনে এখন আরও বেশি কিছু উপভোগ করুন। সহজে এক ক্লিকে রেজিস্ট্রেশন, দ্রুততর স্ট্রিমিং এবং বাংলাদেশে প্রথমবারের মতো ভিডিও কারাওকে ফিচারের সাথে মিউজিক স্ট্রিমিংয়ের সেরা অভিজ্ঞতা এবার আপনার অপেক্ষায়।

অ্যাপ ডাউনলোড করতে আপনার মোবাইল থেকে ক্লিক করুন: http://bit.ly/UpdateRY

শুধুমাত্র রবি গ্রাহকেরা রবি অ্যাক্টিভ ইন্টারনেট প্যাকের সাথে এই সার্ভিস ব্যবহার করতে পারবেন। সোশাল মিডিয়া প্যাক, ভিডিও প্যাক, ফ্রি ইন্টারনেট প্যাকেজ এক্ষেত্রে প্রযোজ্য নয়।

রবি ইন্টারনেট প্যাকেজের বিস্তারিত জানতে ক্লিক করুন: http://goo.gl/L1PbL7

নিজের ভেতরের মিউজিককে জাগিয়ে তুলুন

রবি ইয়োন্ডার মিউজিক অ্যাপে আপনি লাখ-লাখ গানের মধ্যে থেকে পছন্দমতো গান সাজিয়ে নিতে, প্লে করতে এবং শেয়ার করতে পারবেন। আরো কিছু প্রয়োজন? এক্সক্লুসিভ কন্টেন্ট এবং ডিসকভারি টুলের সাথে নতুন মিউজিক খুঁজে বের করুন।

সং স্ট্রিম

আপনার হোম স্ক্রিনে পাবেন রবি ইয়োন্ডার মিউজিক ইউজারদের সাথে আপনার পছন্দের মিল অনুযায়ী গান। সোশালি আপনার শোনা বা শেয়ার করা গানের ধরন অনুযায়ী গান সাজেশন আসবে।

ম্যাজিক লাইব্রেরি™

আপনার মিউজিক টেস্ট অনুযায়ী মিউজিক কালেকশন কাস্টমাইজ করার এক দারুণ ফিচার। রবি ইয়োন্ডার মিউজিকে আপনার ফেভরেট ট্র্যাকের পাশাপাশি একই ধরনের মিউজিক খুঁজে পাবেন। অফলাইনে বাঁধা ছাড়াই শোনার জন্য কন্টেন্ট সার্বক্ষণিক অটোমেটিক ডাউনলোড হতে থাকে এই ফিচারে।

মাই প্লেলিস্ট

দেশি এবং ইন্টারন্যাশনাল মিউজিক সার্চ করে খুঁজে বের করা গানগুলোকে সেভ করে রাখুন। নিজেই নিজের প্লে-লিস্ট বানান এবং শেয়ার করুন। অথবা অন্যান্য ইউজারদের গান ডাউনলোড করুন কিংবা আপনার টেস্ট অনুযায়ী এডিট করুন।

শেয়ার উইথ ফ্রেন্ডস

খুব প্রিয় কোন গান খুঁজে পেয়েছেন? অন্যান্য অ্যাপ ইউজার এবং ফেসবুক ফ্রেন্ডদের সাথে সরাসরি রবি ইয়োন্ডার মিউজিকের গান শেয়ার করুন।

অথোরিটিজ

মিউজিকে সকল ট্রেন্ড সেটার যেমন বিলবোর্ড, রিসেন্ট হিট, নতুন প্লেলিস্ট পাবলিশার এবং টপ চার্টের আপডেট পাবেন এখানে। এই ফিচারে ওয়ার্ল্ড ওয়াইড মিউজিকের সাথে কানেক্টেড থাকুন।

লিডারবোর্ড

রবি ইয়োন্ডার মিউজিক কমিউনিটিতে প্রতিটি আর্টিস্ট এবং গানের ডেডিকেটেড ফলোয়াররা হেভি হিটার্স নামে পরিচিত। লিডারবোর্ডে সেসব হেভি হিটার্সদের খুঁজে বের করে নিজের পছন্দ অনুযায়ী মিউজিক ফলো করতে পারবেন খুব সহজে।

লেটেস্ট রবি ইয়োন্ডার মিউজিক নিউজ

রবি ইয়োন্ডারর মিউজিকের ফিচার করা আর্টিস্ট

অ্যাপের স্ক্রিনশট

প্রয়োজনীয় প্রশ্নোত্তর:

ইয়োন্দার মিউজিকের অ্যান্ড্রয়েড বা আইফোন ভার্সন আছে কি?
ইয়োন্ডার মিউজিক ইন্সটল করার জন্য ফোনের ন্যুনতম কনফিগারেশন কি?
কোথায় থেকে ইয়োন্ডার মিউজিক অ্যাপ ডাউনলোড করবো?
আপনাদের কি ইয়োন্ডার মিউজিকের অ্যান্ড্রয়েড বা আইওএস ভার্সন আছে?

- হ্যা, অবশ্যই। ইয়োন্ডার মিউজিক এখন সকল অথোরাইজড অ্যান্ড্রয়েড বা আইফোনের জন্যে ব্যবহার করতে পারবেন।

ইয়োন্ডার মিউজিকের ইন্সটল করার নূন্যতম প্রয়োজন কি?

- অ্যান্ড্রয়েড ৪.১ বা তার উপরে এবং iOS 7.0 বা তার উপরের কনফিগারেশনে ইয়োন্ডার মিউজিক চালাতে পারবেন.

- ইয়োন্ডার মিউজিক অ্যাপ অবশ্যই অথোরাইজড ডিভাইস থেকে সরাসরি আমাদের নেটওয়ার্ক অপারেটরের মাধ্যমে ব্যবহার করতে হবে।

এই মোবাইল অ্যাপ কোথায় পাবো?

- ইয়োন্ডার মিউজিক অ্যাপ গুগল প্লে-স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোরে পাওয়া যাচ্ছে। শুধুমাত্র অথোরাইজড ডিভাইস থেকে সফলভাবে ইয়োন্ডার মিউজিক ব্যবহার করতে পারবেন ।

এখনি রবি ইয়োন্ডার মিউজিক নিয়ে নিন !

yonder_music image
header background image
header background image
subscriber email