ডায়নামিক ভয়েস মেইল সার্ভিস

ভয়েস মেইল সার্ভিস হলো ফোন কলের জবাব দেওয়া এবং রাউটিং-এর জন্য একটি ইন্টারেক্টিভ কম্পিউটারাইজড সিস্টেম। এটি মেসেজ রেকর্ড করা এবং শোনার পদ্ধতি হিসাবে কাজ করে ।

To opt in: SMS Start VM to 8121

To opt out: SMS Stop VM to 8121

For manual divert, go to call forward option then divert your call to 8121.

N.B.: Missed call alert service and Dynamic voice call service do not work parallelly .


সক্রিয়করণ

গ্রাহকদের নিজে ৮১২১-এ সেট ডাইভার্ট করতে হবে না। এটা স্বয়ংক্রিয়ভাবে নেটওয়ার্ক-এ সেট হবে। এইভাবে, যদি কোন কল কোন কারনে ব্যর্থ হয়, তা স্বয়ংক্রিয়ভাবে সিসিই প্লাটফর্মে চলে যাবে ।


অসম্পূর্ণ কলের কারন:

• ব্যস্ত
• কোন জবাব নেই (৩০ সেকেন্ড)
• কভারেজের বাইরে
• বন্ধ


চার্জিং ম্যাট্রিক্স
শর্ত মূল্য
যখন কলারের কল সিসিই প্লাটফর্মে চলে যাবে, কলার ভয়েস মেইল-এর অপশন পাবেন (১ চাপুন)এবং প্রম্পট ট্যারিফ বহন করবে । ১.০০ টাকা সম্পূরক শুল্ক + সম্পূরক শুল্কসহ ট্যারিফের উপর ভ্যাট/ভিএম+মূল সেবা মুল্যের উপর ১% সারচার্জ
রিসিভার ভয়েস মেইল শোনার জন্য ৮১২১ ডায়াল করার তথ্য সহ ৮১২১ থেকে একটি এসএমএস নোটিফিকেশন পাবেন, এবং এসএমএস নোটিফিকেশনের মাধ্যমে ভয়েস মেইল প্রেরকের মোবাইল নাম্বার পাবেন । রিসিভার ৮১২১ ডায়াল করে বিনামূল্যে সংরক্ষিত ভয়েস মেইল শুনতে পারবেন। এটি মেইল বক্স-এ ৭২ ঘণ্টার জন্য সংরক্ষিত থাকবে ।
ভিএমএস গ্রাহককে এমটি এসএমএস কোন চার্জ প্রযোজ্য নয়
যদি কলার অফ-নেট গ্রাহক হয় তাদেরকে তাদের ট্যারিফ প্ল্যান অনুযায়ী চার্জ করা হবে

* ভয়েস সর্বোচ্চ ৩০ সেকেন্ড পর্যন্ত রেকর্ড করা যাবে ।

রবি ভয়েস মেইল ও অন্যান্যদের মাঝে পার্থক্য
 
রবি ডাইনামিক ভয়েস মেইল অন্যান্য অপারেটরদের ভয়েস মেইল
কলার পার্টিকে ভয়েস মেইল রাখার এবং ভয়েস মেইল জমা করার ট্যারিফ বহন করার অপশন দেওয়া হবে । সাবস্ক্রিপশন কোড ডায়াল করার জন্য পার্টিকে এয়ারটাইম চার্জ পরিশোধ করতে হবে । .
এটাকে অন্য যে কোন ইভেন্ট ভিত্তিক ভিএএস সেবা হিসাবে বিবেচনা করা হবে (যেমন ভয়েস এসএমএস) । কলারকে ভিএমএস রাখার কোন অপশন দেওয়া হয় না ।
যদি গ্রাহক ১ চেপে রিকোয়েস্ট পাঠান, তবেই তাকে চার্জ করা হবে । ২০ সেকেন্ড পর যদি রিপ্লাই না করা হয়, তবে কল স্বয়ংক্রিয়ভাবে ভয়েস মেইল সাবস্ক্রিপশন কোডে ডাইভার্ট হয়ে যাবে।
আমরা ফ্রী এসএমএস-এর মাধ্যমে গ্রাহককে তার ভয়েস মেইলের ব্যাপারে জানাবো । কল পার্টিকে তাদের ভয়েস কল অনুযায়ী চার্জ করা হয় ।
গ্রাহক বিনামূল্যে সাবস্ক্রিপশন কোড ডায়াল করে তার ভয়েস মেইল শুনতে পারবেন । এখানে কলার (ভয়েস মেইল রাখার জন্য) এবং রিসিভার (ভয়েস মেইল অ্যাক্টিভেট করার জন্য), উভয় পার্টিকেই চার্জ করা হয় ।
 

জরুরী নোট:

  • আইভিআর ভাষা: ডিফল্ট ভাষা বাংলা। কিন্তু যদি কোন গ্রাহক সেটা পরিবর্তন করতে চায়, তবে সে সেটা বাংলা থেকে ইংরেজিতে পরিবর্তন করতে পারবেন ।
  • যতবার কেউ আপনাকে ভয়েস মেইল পাঠাবে, ততবার আপনাকে এসএমএস-এর মাধ্যমে জানানো হবে ।
  • ভয়েস মেইলবক্সের ধারনক্ষমতা: ভয়েস মেইলবক্সে বিভিন্ন ধরনের মেসেজ রাখা যাবে। শোনা এবং না শোনা মেসেজ ।
  • মেসেজ ডিপোজিট করা: যখন একটি কল ভিএমএস-এ ডাইভার্ট হয়, তখন কলার বিপ টোনের পর তার মেসেজ ডিপোজিট করতে পারবেন ।
  • নোটিফিকেশন: কল করা পার্টিকে এসএমএস-এর মাধ্যমে জানানো হবে ।


আরো তথ্যের জন্য:FAQ

  • সকল মোবাইল সেবা মুল্যের উপর ৫% সম্পূরক শুল্ক , সম্পূরক শুল্কসহ মোট মূল্যের উপর ১৫% ভ্যাট এবং মূল সেবা মুল্যের উপর ১% সারচার্জ প্রযোজ্য।
ভ্যাস
মাল্টিমিডিয়া
গো ট্রাফিক
এনটিভি সার্ভিস
ওয়ার্ল্ড ফর হার
সকল ভ্যাস সেবা
subscriber email