ডায়নামিক ভয়েস মেইল সার্ভিস

ভয়েস মেইল সার্ভিস হলো ফোন কলের জবাব দেওয়া এবং রাউটিং-এর জন্য একটি ইন্টারেক্টিভ কম্পিউটারাইজড সিস্টেম। এটি মেসেজ রেকর্ড করা এবং শোনার পদ্ধতি হিসাবে কাজ করে ।


To opt in: SMS Start VM to 8121

To opt out: SMS Stop VM to 8121

For manual divert, go to call forward option then divert your call to 8121.

N.B.: Missed call alert service and Dynamic voice call service do not work parallelly .


সক্রিয়করণ

গ্রাহকদের নিজে ৮১২১-এ সেট ডাইভার্ট করতে হবে না। এটা স্বয়ংক্রিয়ভাবে নেটওয়ার্ক-এ সেট হবে। এইভাবে, যদি কোন কল কোন কারনে ব্যর্থ হয়, তা স্বয়ংক্রিয়ভাবে সিসিই প্লাটফর্মে চলে যাবে ।

অসম্পূর্ণ কলের কারন:

• ব্যস্ত
• কোন জবাব নেই (৩০ সেকেন্ড)
• কভারেজের বাইরে
• বন্ধ


চার্জিং ম্যাট্রিক্স
শর্ত মূল্য
যখন কলারের কল সিসিই প্লাটফর্মে চলে যাবে, কলার ভয়েস মেইল-এর অপশন পাবেন (১ চাপুন)এবং প্রম্পট ট্যারিফ বহন করবে । ১.০০ টাকা সম্পূরক শুল্ক + সম্পূরক শুল্কসহ ট্যারিফের উপর ভ্যাট/ভিএম+মূল সেবা মুল্যের উপর ১% সারচার্জ
রিসিভার ভয়েস মেইল শোনার জন্য ৮১২১ ডায়াল করার তথ্য সহ ৮১২১ থেকে একটি এসএমএস নোটিফিকেশন পাবেন, এবং এসএমএস নোটিফিকেশনের মাধ্যমে ভয়েস মেইল প্রেরকের মোবাইল নাম্বার পাবেন । রিসিভার ৮১২১ ডায়াল করে বিনামূল্যে সংরক্ষিত ভয়েস মেইল শুনতে পারবেন। এটি মেইল বক্স-এ ৭২ ঘণ্টার জন্য সংরক্ষিত থাকবে ।
ভিএমএস গ্রাহককে এমটি এসএমএস কোন চার্জ প্রযোজ্য নয়
যদি কলার অফ-নেট গ্রাহক হয় তাদেরকে তাদের ট্যারিফ প্ল্যান অনুযায়ী চার্জ করা হবে
 

* ভয়েস সর্বোচ্চ ৩০ সেকেন্ড পর্যন্ত রেকর্ড করা যাবে ।

রবি ভয়েস মেইল ও অন্যান্যদের মাঝে পার্থক্য
রবি ডাইনামিক ভয়েস মেইল অন্যান্য অপারেটরদের ভয়েস মেইল
কলার পার্টিকে ভয়েস মেইল রাখার এবং ভয়েস মেইল জমা করার ট্যারিফ বহন করার অপশন দেওয়া হবে । সাবস্ক্রিপশন কোড ডায়াল করার জন্য পার্টিকে এয়ারটাইম চার্জ পরিশোধ করতে হবে । .
এটাকে অন্য যে কোন ইভেন্ট ভিত্তিক ভিএএস সেবা হিসাবে বিবেচনা করা হবে (যেমন ভয়েস এসএমএস) । কলারকে ভিএমএস রাখার কোন অপশন দেওয়া হয় না ।
যদি গ্রাহক ১ চেপে রিকোয়েস্ট পাঠান, তবেই তাকে চার্জ করা হবে । ২০ সেকেন্ড পর যদি রিপ্লাই না করা হয়, তবে কল স্বয়ংক্রিয়ভাবে ভয়েস মেইল সাবস্ক্রিপশন কোডে ডাইভার্ট হয়ে যাবে।
আমরা ফ্রী এসএমএস-এর মাধ্যমে গ্রাহককে তার ভয়েস মেইলের ব্যাপারে জানাবো । কল পার্টিকে তাদের ভয়েস কল অনুযায়ী চার্জ করা হয় ।
গ্রাহক বিনামূল্যে সাবস্ক্রিপশন কোড ডায়াল করে তার ভয়েস মেইল শুনতে পারবেন । এখানে কলার (ভয়েস মেইল রাখার জন্য) এবং রিসিভার (ভয়েস মেইল অ্যাক্টিভেট করার জন্য), উভয় পার্টিকেই চার্জ করা হয় ।
 

জরুরী নোট:

  • আইভিআর ভাষা: ডিফল্ট ভাষা বাংলা। কিন্তু যদি কোন গ্রাহক সেটা পরিবর্তন করতে চায়, তবে সে সেটা বাংলা থেকে ইংরেজিতে পরিবর্তন করতে পারবেন ।
  • যতবার কেউ আপনাকে ভয়েস মেইল পাঠাবে, ততবার আপনাকে এসএমএস-এর মাধ্যমে জানানো হবে ।
  • ভয়েস মেইলবক্সের ধারনক্ষমতা: ভয়েস মেইলবক্সে বিভিন্ন ধরনের মেসেজ রাখা যাবে। শোনা এবং না শোনা মেসেজ ।
  • মেসেজ ডিপোজিট করা: যখন একটি কল ভিএমএস-এ ডাইভার্ট হয়, তখন কলার বিপ টোনের পর তার মেসেজ ডিপোজিট করতে পারবেন ।
  • নোটিফিকেশন: কল করা পার্টিকে এসএমএস-এর মাধ্যমে জানানো হবে ।
 

আরো তথ্যের জন্য:FAQ

 

সকল মোবাইল সেবা মুল্যের উপর ৫% সম্পূরক শুল্ক , সম্পূরক শুল্কসহ মোট মূল্যের উপর ১৫% ভ্যাট এবং মূল সেবা মুল্যের উপর ১% সারচার্জ প্রযোজ্য।

ভ্যাস
মাল্টিমিডিয়া
গো ট্রাফিক
এনটিভি সার্ভিস
ওয়ার্ল্ড ফর হার
General Vas specific terms and conditions
আমার শিক্ষক
Robi quiz club
Tips for Men, Tips for women, and Dental tips
subscriber email