​​​​​

রবি গেম হাব একটি সমন্বিত ওয়াপ পোর্টাল যেখান থেকে গ্রাহক গেমের এক বিশাল লাইব্রেরিতে প্রবেশ করতে পারবেন। এই পোর্টাল থেকে রবি গ্রাহক তাদের কাঙ্খিত সেবাটি বেছে নিতে পারবেন। এই পোর্টালের সাথে সংযুক্ত অন্য যে কোন পোর্টালে যাওয়ার সুযোগ থাকছে। এই আমব্রেলা পোর্টাল থেকে গ্রাহক ফ্রিমিয়াম গেমস্, প্রিমিয়াম গেমস্, অনলাইন গেমস্, অফলাইন গেমস্, ইন-অ্যাপ পারচেজ গেমস্, ট্রাই অ্যান্ড বাই গেমসসহ অন্যান্য গেমস্ পাবেন। দেশী ও বিদেশী বিখ্যাত গেমিং পার্টনারদের বিভিন্ন ধরণের গেম এখানে থাকছে। রবি গেম হাব পোর্টাল থেকে গ্রাহক পছন্দমত বিভিন্ন পেমেন্ট স্কিম নির্বাচন করে গেম উপভোগ করতে পারবেন।

www.robigamehub.com সাইটটি ব্রাউজ করতে ও কাঙ্খিত সেবা পেতে গ্রাহকের সক্রিয় ডাটা সংযাগ থাকতে হবে। নির্বাচিত প্যাকেজ ও সেবা অনুযায়ী ডাটা চার্জ ও সংশ্লিষ্ট সেবার চার্জ প্রযোজ্য হবে। এই পোর্টালের আওতায় সেবাগুলো পরিবর্তিত হবে।

এই পোর্টালের আওতায় নিম্নবর্ণিত গেমিং সেবা পাওয়া যাবে: –

গেম হাব

এটি একটি গেমিং পোর্টাল ও অ্যাপ্লিকেশন যেখান থেকে রবি গ্রাহক বিভিন্ন ক্যাটেগরির গেম উপভোগ করতে পারবেন। রবি গেম হাব সেবাটি কনটেন্টের মান ও মূল্যের দিকে থেকে গ্রাহকের চাহিদা পূরণে সক্ষম।


অপেরা অ্যাপস্ ও গেম ক্লাব:

এটি একটি সাবস্ক্রিপশন ভিত্তিক অ্যাপ বিতরণ মডেল যেখান থেকে অব্যাহতভাবে ব্যতিক্রমী সব অ্যাপ ও গেমিং কনটেন্ট ডাউনলোড করা যাবে। এই মডেলে সেবার ফি হবে ফ্ল্যাট।


গেমলফ্ট গেম ক্লাব:

এটি একটি ওয়াপ পোর্টাল যেখান থেকে রবি গ্রাহক স্বল্পমূল্যে সেবায় নিবন্ধন করতে পারবেন এবং চার্জকৃত টাকার বিনিময়ে ক্রেডিট পাবেন। প্রতিটি ক্রেডিটের বিনিময়ে একটি সম্পূর্ণ ভার্সনের গেম ডাউনলোড করা হবে।


ইএ গেমস্ ক্লাব:

ইএ গেমস্ ক্লাব একটি সাবস্ক্রিপশন ভিত্তিক মোবাইল পোর্টাল যেখান থেকে সীমাহীন জাভা ও অ্যান্ডরইড মোবাইল গেমস্ পাওয়া যাবে। আপনার সাবস্ক্রিপশন সক্রিয় থাকলে অব্যাহতভাবে ডাউনলোড করতে পারবেন।


নাজারা গেমস্ ক্লাব:

এটি একটি সাবস্ক্রিপশন ভিত্তিক মোবাইল পোর্টাল যেখান থেকে সীমাহীন জাভা ও অ্যান্ডরইড মোবাইল গেমস্ পাওয়া যাবে। আপনার সাবস্ক্রিপশন সক্রিয় থাকলে অব্যাহতভাবে ডাউনলোড করতে পারবেন।


ওয়াও গেমস:

এটি একটি মোবাইল পোর্টাল যেটি বিভিন্ন ধরনের অ্যান্ডরইড মোবাইল গেমস্ ও অনলাইন গেমস্ অফার করছে। এই পোর্টাল থেকে গ্রাহক বিভিন্ন ধরন কনটেন্ট, যেমন: অ্যাকশন, রেসিং, আর্কেড, পাজল, কার্ড ও বোর্ড, স্পোর্টস ইত্যাদি পাবেন।


গেম আর্কেড:

এটি একটি গেম স্টোর যেখানে ডাউনলোডের জন্যে প্রচুর অ্যাপস্ পাওয়া যাবে। সাবস্ক্রিপশন ভিত্তিক মডেলে গেমস্ আর্কেড স্টোর পাওয়া যাবে। সাবস্ক্রিপশন মডেলে গ্রাহক দৈনিক অসংখ্য কনটেন্ট ডাউনলোড করতে পারবেন।


গেম জোন:

গেম জোন একটি ওয়াপ পোর্টাল যেখানে মোবাইল গেমস্ পাওয়া যাবে। ফিচারড্ মোবাইল ও অ্যান্ডরইড ফোনে এসব গেম ডাউনলোড করা যাবে।


রবি প্লে:

রবি প্লে একটি সাবস্ক্রিপশন ভিত্তিক গেমিং মোবাইল পোর্টাল যেখানে রবি গ্রাহক বিভিন্ন ধরণের মোবাইল গেমস্ পাবেন। এখানে অনলাইন গেমস্, গেম ক্লাব ইত্যাদি সেকশন আছে।


ইগেমারস্:

এটি একটি সাবস্ক্রিপশন ভিত্তিক মোবাইল পোর্টাল যেখানে রবি গ্রাহক নামমাত্র মূল্য দিয়ে বিশেষ ও আকর্ষণীয় অনলাইন গেম খেলতে পারবেন।


ট্যারিফ:

পোর্টাল ব্রাউজিংয়ের জন্যে সংশ্লিষ্ট ট্যারিফ ও ডাটা চার্জ প্রযোজ্য হবে।


 
ভ্যাস
মাল্টিমিডিয়া
গো ট্রাফিক
এনটিভি সার্ভিস
ওয়ার্ল্ড ফর হার
General Vas specific terms and conditions
আমার শিক্ষক
Star Likes & News Service
Binodon House
Rock and Folk Music
M-Life Style
subscriber email