রবি আইমুভড সার্ভিস

সেবার বিবরণ:

কল ডাইভার্টিং/ফরওয়ার্ডিং সাধারণত মূল্য সংযোজিত হয়। রবি এই সেই সেবার মাধ্যমে উভয় ব্যক্তিকেই কল সম্পর্কে বিনামূল্যে অবহিত করবে। ১ম ব্যক্তি (যিনি কল করছেন) এসএমএস ও আইভিআর এর মাধ্যমে নতুন নম্বর জানতে পারবেন; এবং ২য় ব্যক্তিও (যাকে কল করা হচ্ছে) এসএমএস এর মাধ্যমে কলার সম্পর্কে জানতে পারবেন।

গ্রাহক যে মূল্য পাবেন:

আইমুভড এমন একটি সেবা যেটি রবি গ্রাহক সকল ইনকামিং কলারের পরিবর্তীত নম্বর সম্পর্কে অবহিত করবে।
আইমুভড সেবার মাধ্যমে অন্য অপারেটরের গ্রাহক রবি নেটওয়ার্কে এসে তার সকল কলারকে তার নতুন নম্বর জানিয়ে দিতে পারবে। এটি সাশ্রয়ী।

ট্যারিফ প্ল্যান:

রবি গ্রাহকের জন্যে এই সেবার কোন চার্জ নেই।
উভয় ব্যক্তিই কিভাবে কল সম্পর্কে অবহিত হবেন নিচের চিত্রটি সে ধারণ দেবে:




১. আগের নম্বরে কল রিসিভড্ হচ্ছে।
২. কলটি আইমুভড প্ল্যাটফর্মে ডাইভার্ট হবে।
৩. কলার অপারেটরের পরিবর্তীত নতুন নম্বর সম্পর্কে জানতে পারবে।
৪. রবি গ্রাহক মিসড্ কল এ্যালার্ট পাবেন।
৫. কলার এই নতুন নম্বরটি এসএমএস এর মাধ্যমেও পাবেন।

সেবাটি কিভাবে চালু করবেন:

২য় ব্যক্তি (যিনি নতুন রবি গ্রাহক) তার নতুন রবি নম্বর থেকে একটি ইউএসএসডি কোড *২৩২৪# ডায়াল করে এই সেবাটি চালু করবেন, এবং নিবন্ধন প্রক্রিয়ার জন্যে তার পুরানো নম্বরটি দেবেন (হতে পারে সেটি জিপি, বাংলালিংক, টেলিটক, এয়ারটেল বা অন্য অপারেটরের)। তিনি তাৎক্ষণিকভাবে একটি এসএমএস পাবেন যাতে থাকবে (আইমুভড্ প্ল্যাটফর্মের ১০০ এমএসআইএসডিএন এর মধ্যে) একটি এমএসআইএসডিএন। এই এমএসআইএসডিএন নতুন গ্রাহকের পুরানো নম্বর থেকে কল ফরওয়ার্ডিং-এ সাহায্য করবে। গ্রাহকের পুরানো নম্বরে ‘অলওয়েজ ফরওয়ার্ড কল’ অপশনটি নির্বাচন করা থাকবে। ফরওয়ার্ডিং নম্বরটি হবে এমএসআইএসডিএন যেটি নতুন রবি গ্রাহক এসএমএস এর মাধ্যমে পাবেন। সেবা চালু হওয়ার পরে উভয় ব্যক্তি আইমুভড্ সেবার সুবিধা পাবেন।

সেবাটি কিভাবে চালু করা যাবে এবং সেটি কিভাবে উভয় ব্যক্তিরই উপকার করবে, তার ধারণা নিচের চিত্র থেকে পাওয়া যাবে।
 


 

বাল্ক সচলকরণের ক্ষেত্রে পুরানো ও নতুন নম্বরগুলো একটি সিএসভি ফাইলে আপলোড হবে, এবং যে ফরওয়ার্ডিং নম্বর সৃষ্টি হবে সেটি এসএমএস এর মাধ্যমে নতুন রবি গ্রাহককে জানিয়ে দেওয়া হবে। ফরওয়ার্ডিং নম্বরটি পাওয়ার পরে পুরানো নম্বরের গ্রাহককে ‘কল ফরওয়ার্ডিং’ অপশন সচল করতে হবে, তাহলেই আইমুভড্ সেবার সুবিধাদি পাওয়া যাবে।

 

সকল মোবাইল সেবা মুল্যের উপর ৫% সম্পূরক শুল্ক , সম্পূরক শুল্কসহ মোট মূল্যের উপর ১৫% ভ্যাট এবং মূল সেবা মুল্যের উপর ১% সারচার্জ প্রযোজ্য।

ভ্যাস
মাল্টিমিডিয়া
গো ট্রাফিক
এনটিভি সার্ভিস
ওয়ার্ল্ড ফর হার
General Vas specific terms and conditions
আমার শিক্ষক
Robi quiz club
Tips for Men, Tips for women, and Dental tips
Football News on SMS
Buy 1 GB Data & get 1 GB Bonus Robi TV Spotainment Pack
subscriber email