৩.৫জি ইন্টারনেট

আপনার ৩জি ফোন/ডিভাইস থেকে আপনি ৩.৫জি প্রযুক্তি ব্যবহার করতে পারবেন, এবং ভিডিও কল করতে পারবেন, টিভি দেখতে পারবেন, উচ্চগতির ইন্টারনেট সুবিধা পাবেন, এবং সরাসরি সম্প্রচার দেখতে পারবেন, যেটা আগে সম্ভব হয়নি।

আপনি রবি ৩.৫জি নেটওয়ার্কের আওতায় থাকলে *৮৪৪৪# (বিনামূল্য) ডায়াল করে খুব সহজেই রবি ৩.৫জি সেবা উপভোগ করতে পারবেন।

আপনার রবি ৩.৫জি ইন্টারনেট সংযোগ-এর গতি নিচের ফ্রী অনলাইন টূল এর মাধ্যমে চেক করতে পারেন:
   

জরুরী তথ্য:

রবি আজিয়াটা লিমিটেড তৃতীয় পক্ষের ইন্টারনেট স্পীড টুল, টুল ব্যাবহার করে প্রাপ্ত কোন তথ্য বা ডাটা নির্ভুল, সম্পূর্ণ বা প্রযুক্তিগত কারণ বা অন্য কোন প্রকার ত্রুটি থেকে মুক্ত, এরুপ কোন বক্তব্যের প্রতিনিধিত বা গ্যারান্টি (নিশ্চয়তা) রবি আজিয়াটা লিমিটেড দেয় না।

তৃতীয় পক্ষের টুল-এর প্রাপ্যতা এবং এর ব্যবহার ও এর মাধ্যমে প্রাপ্ত পরীক্ষার ফলাফল সম্পূর্ণরুপে ব্যবহারকারীদের দায়িত্তধীন।

সমস্ত পরীক্ষামূলক তথ্য বা ডাটা ব্যবহারকারী “যেভাবে প্রাপ্ত সেইভাবেই গণ্য বলে বিবেচিত হবে এবং রবি আজিয়াটা লিমিটেড সর্বপ্রকার প্রকাশ্য বা অপ্রকাশ্য (উহ্য) কোনরূপ নিশ্চয়তা প্রদান করে না, এমনকি এই নিশ্চয়তার বিষয়টি কোন প্রকার পন্যের বিক্রয় উদ্দেশ্য পূরণকল্পে নিদ্দিষ্ট ব্যবহার উপযোগিতা অথবা অলংঘনীয়তাকে যথার্থ বলে মনে করে না।

রবি আজিয়াটা লিমিটেড তৃতীয় কোনো পক্ষের টুল-এর ব্যবহার করা বা ব্যবহার না করার অসমর্থতা, প্রবেশগম্যতার কারনে অথবা তৃতীয় পক্ষ টুল-এর ব্যবহার করার বিষয়ে কোনরূপ ভুল, ত্রুটি অথবা অক্ষমতার কারনে উদ্ভূত পরিস্থিতিতে প্রত্যক্ষভাবে বা পরোক্ষভাবে দায়ী থাকিবে না কোনো প্রকার ক্ষতি বা শাস্তিমূলক ক্ষতির বিষয়ে দায়ী থাকিবে না।
 

subscriber email