আইফ্লিক্স

আইফ্লিক্স একটি সাবস্ক্রিপশন ভিত্তিক ও চাহিদা ভিত্তিক ভিডিও সেবা। এখানে বিস্ময়কর বিপুল সম্ভারে প্রবেশের সুযোগ থাকছে। বিশ্বব্যাপী হাজারো টিভি শো, মুভি ও অন্যান্য কনটেন্ট আপনার জন্যে অপেক্ষা করছে।

রবি এখন এমন বিনোদনের অফার দিচ্ছে, যেটি আগে ছিল না। আপনি এখন কোন সাবস্ক্রিপশন চার্জ ছাড়াই ৩ মাসের জন্যে হাজারো স্থানীয় ও আন্তর্জাতিক মুভি, টিভি শো দেখতে পারবেন! নিচের ধাপগুলো অনুসরণ করুন    

  • আইফ্লিক্স ইনস্টল করুন (আপনার মোবাইল থেকে অ্যাপ ডাউনলোড করতে পারবেন অথবা পিসি থেকে ওয়েবের মাধ্যমেও ব্যবহার করতে পারবেন।
  • সাইন-আপ করুন (নিশ্চিত হোন যে, আপনি রবি নম্বর ব্যবহার করছে ও আপনার রবি ডাটা সংযোগ চালু আছে)।
  • ৩ মাসের ফ্রি অ্যাক্সেস, এমন একটি ব্যানার দেখতে পারবেন। আইফ্লিক্সে ৩ মাসের আনলিমিটেড অ্যাক্সেস পেতে রিডিম নাউ অপশনে ক্লিক করুন।

এটি একটি সীমিতি অফার। কাজেই এখনই সুযোগটি নিন!

সীমিত সময় শেষ হয়ে গেলে আপনি আইফ্লিক্সে ভিআইপি অ্যাক্সেস পাবেন। এজন্যে প্রতি মাসে ৯৯.৯৯ টাকা চার্জ হবে (থ্রি জিবি আইফ্লিক্স ডাটা থাকবে)।  

আপনার মোবাইল থেকে আইফ্লিক্স ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

আপনার পিসি থেকে আইফ্লিক্সে অ্যাক্সেস পেতে এখানে ক্লিক করুন


আসুন খেলি

আইফ্লিক্সের সাথে আপনি আপনার প্রিয় কমেডি, ড্রামা, কে-ড্রামা, টার্কিশ ড্রামা, বলিউড, নলিউড, কার্টুন, ও মুভি দেখতে পারবেন। হলিউড, ইউকে, এশিয়া, মধ্য প্রাচ্য ও আফ্রিকার কনটেন্ট দেখতে পারবেন। আপনার বিনোদন জগতের মধ্যভাগে অবস্থান করছে আইফ্লিক্স। আইফ্লিক্সের সাথে সবকিছু আপনার হাতের নাগালেই থাকছে- আপনি স্ট্রিম বা ডাউনলোড, যা ইচ্ছে করতে পারবেন।  


বিচিত্র শোর ঘন্টা

ইউএস, ইউকে, অস্ট্রেলিয়া, মালয়েশিয়া, হংকং, কোরিয়া ও অন্যান্য জাদুময়ী বিদেশী সমাহার থেকে আপনি পাবেন শত শত টপ টিভি শো, ও বিপুল সংখ্যক মুভি। আপনার জন্যে অনলাইনে অপেক্ষো করছে হাজার হাজার ঘন্টার কনটেন্ট। ইন্টার-ওয়েবে সংযুক্ত যে কোন ডিভাইস থেকেই আপনি তাৎক্ষণিকভাবে স্ট্রিমিং দেখতে পারবেন।



বহু ডিভাইস সাপোর্ট

আপনার ফোন, ল্যাপটপ, ট্যাবলেট ও টিভি’তে পাচ্ছেন আইফ্লিক্স। যেখানে চাচ্ছেন সেখানেই পাবেন! আপনাদের মধ্যে যারা চুপচাপ বসে থাকতে পারেন না, তারা গুগল প্লে স্টোর বা অ্যাপল অ্যাপ স্টোর থেকে আইফ্লিক্স অ্যাপ ডাউনলোড করে নিন। আপনার মোবাইল/ট্যাবে আইফ্লিক্স উপভোগ করুন। আপনার বিচিত্র শো/বিন্জ ওয়াচিং বড় স্ক্রিনে আনতে চাচ্ছেন? আপনার ল্যাপটপ/পিসি থেকে iflix.com সাইটে যান। আর আপনি যদি টিভি শো এবং মুভি দেখতে পছন্দ করেন, তবে আপনার টিভি’তেই আইফ্লিক্স উপভোগ করুন। কেবল আপনার টিভি’তে এইচডিএমআই অথবা ক্রোমকাস্ট জুড়ে নিন।


ডাউনলোড করুন ও অফলাইনে দেখুন

কোন ইন্টারনেট নেই? সমস্যা নেই! আপনি যখন অফলাইনে থাকছেন তখনও আইফ্লিক্স অব্যাহত রাখতে পারবেন। ডাউনলোড অ্যান্ড ওয়াচ অফলাইন ফিচার থেকে এটি সম্ভব (কেবল মোবাইল/ট্যাবলেটে আইফ্লিক্স অ্যাপে এটি বিদ্যমান)। 


আপনার প্লেলিস্ট তৈরি করুন

আমাদের ক্যাটলগ দেখার সময় আপনার পছন্দের টিভি শো ও মুভি’র তালিকা কাস্টমাইজ করে পরে সেগুলো দেখতে পারবেন। এটি ইন্টারনেট পেজে বুকমার্ক করা, অথবা আপনার পঠিত কোন বইয়ে পোস্ট-ইট নোট রাখার মত ব্যাপার।


শিশুতোষ কনটেন্ট

আইফ্লিক্সের কিড সেকশনে সব ধরনের মজার স্টাফ দেখতে পারবেন! কার্টুন শো থেকে শুরু করে সর্বশেষ অ্যানিমেশন মুভি, সবই পাওয়া যাবে। সকল কনটেন্ট (১২ বছর বা তার নিচের) শিশুদের জন্যে উপযুক্ত হবে। 


যুগপৎ স্ট্রিমিং

যতক্ষণ পর্যন্ত আইফ্লিক্স আপনার ডিভাইসের অপারেটিং সিস্টেমের উপযুক্ত, ততক্ষণ আপনি একই সময়ে ৫টি ডিভাইসে যুক্ত হতে পারবেন ও ২টি স্ট্রিম দেখতে পারবেন।


​বিস্তারিত জানতে: জিজ্ঞাসিত প্রশ্নাবলী

  • রবি /কর্তৃপক্ষ কোনো প্রকার পূর্ব ঘোষণা ব্যাতীত এই প্রতিযোগিতা/ কুইজ/ক্যাম্পেইন/ অফার যে কোনো প্রকার পরিবর্তন/পরিমার্জন/ /সংশোধন/বিয়োজন/ রহিতকরণ অথবা সম্পূর্ণ বাতিল করার পূর্ণ অধিকার সংরক্ষণ করে
  • রবি /কর্তৃপক্ষ গৃহীত এই প্রতিযোগিতা/কুইজ/ক্যাম্পেইন/অফার বিষয়ক যেকোনো সিদ্ধান্ত সম্পূর্ণ এবং চূড়ান্ত হিসেবে বিবেচিত হবে।
subscriber email