মূল নীতি ও উদ্দেশ্য

- আমরা আইনগতভাবে, নীতিগতভাবে ও নৈতিকভাবে সঠিক হবো।
- আমাদের পরিচালনা হবে স্বচ্ছ ও সৎ।
- আমরা মুক্ত সংলাপ শুনবো, বোঝার চেষ্টা করবো এবং উৎসাহ প্রদান করবো।
- আমরা আমাদের বিশ্বাস অনুসরণে উৎসাহী হবো।
- মূল্যায়ন ও বৈচিত্র্য থেকে উপকার লাভের মাধ্যমে আমরা অন্যদের সাথে সম্মানজনক আচরণ করবো।
- আমরা আমাদের কাজকর্মের জন্য আমাদের কর্মচারীবৃন্দ, গ্রাহকগণ, শেয়ারহোল্ডারগন ও আমরা যেই সমাজে কাজ করছি তাদের নিকট দায়বদ্ধ থাকবো।
- আমরা আমাদের কাজ জানাতে সাহসী থাকবো এবং আমাদের ভুলগুলো জানতে ও শুধরাতে দৃঢ়প্রতিজ্ঞ থাকবো।
- আমরা আমাদের আচরণবিধি মেনে চলবো, রক্ষা করবো ও সমর্থন করবো।

কেন্দ্রবিন্দুতে গ্রাহক

- আমরা গ্রাহক কেন্দ্রিক হবার মাধ্যমে মূল্য, গুনমান ও সন্তুষ্টি অনুসারে তাদের প্রয়োজন পূরণ করবো।
- আমাদের গ্রাহক কেন্দ্রিকতা যোগাযোগের প্রতিটি পর্যায়ে, বিক্রয় ও বিক্রয় পরবর্তী সময়ে অনুকূল অভিজ্ঞতা সৃষ্টিতে দৃঢ় থাকবে।
- আমাদের সম্পর্কে জানতে, আমাদের থেকে কিনতে ও যেকোনো জায়গায় যেকোনো সময় আমাদের সেবা নিতে গ্রাহকদের প্রতি আমাদের সম্পর্কের মূলে থাকবে সরলতা।
- আমরা আমাদের কাজের প্রতিটি পর্যায়ে সর্বদা নতুনত্ব নিয়ে আসার জন্য সচেষ্ট থাকবো।
- আমরা আমাদের গ্রাহকদের সাথে তাদের চাহিদা অনুসারে আবদ্ধ হবো এবং আমাদের কাজের পরিকল্পনা এমনভাবে করবো যাতে আমরা গ্রাহকদের আমাদের প্রতিযোগীদের থেকে ভালো সেবা দিতে পারি।
- আমরা আমাদের গ্রাহকদের জন্য মান তৈরিতে ও প্রদান করা থেকে কখনো বিভ্রান্ত হবো না।
 

আমি পারি, আমি করবো

- নিশ্চিত করা যে আমাদের প্রচেষ্টা কাঙ্ক্ষিত ফলাফল নিয়ে আসছে।
- সময়মত সুযোগসমূহ আয়ত্তে আনা ও যথাসময়ে তা বাস্তবায়ন করা।
- আমাদের সুযোগকে অতিক্রম করা ও শ্রেষ্ঠত্ব অর্জন করা।
- প্রতিনিধিত্বের অপেক্ষা না করে ফলাফল প্রদান করার জন্য যা যা করা প্রয়োজন তা করা।
- ঐ অতিরিক্ত পথটুকু যাওয়া, আমাদের লক্ষ এমনভাবে নির্ধারণ করা যাতে আমাদের আমাদের কষ্টটুকু সাফল্য নিয়ে আসে।
- সাফল্য নিশ্চিত করতে যা যা বলা ও করা প্রয়োজন তা বলা ও করার সাহস রাখা।

subscriber email