সপ্তাহের ৭ দিন ২৪ ঘণ্টা নাগরিকরা যেন সরকারি অফিসের তথ্য ও সেবা গ্রহণ করতে পারেন এজন্য একটি নির্দিষ্ট নাম্বার: ৩৩৩ চালু করা হয়েছে। এ নাম্বারের মাধ্যমে নাগরিকরা সরকারি সেবার মান সম্পর্কে অভিযোগ এবং তাদের মতামত জানাতে পারবেন।

৩৩৩ নাম্বারে সমাজের কোন অনিয়ম সম্পর্কে জানিয়ে তার সমাধানও পাবেন নাগরিকরা। ফলে নাগরিকদের জন্য অভিযোগ করার ক্ষেত্রে এক নতুন দিগন্তের সূচনা করল এই নাম্বারটি। ৩৩৩ নাম্বারে অভিযোগ নেয়ার পর তা দ্রুত সমাধানের জন্য যথাযথ কর্তৃপক্ষকে জানানো হবে।

কীভাবে সেবা গ্রহণ করতে হবে

  • সংশ্লিষ্ট তথ্য জানতে যে কেউ তার মোবাইল ফোন থেকে ৩৩৩ নাম্বারে কল করতে পারেন। ল্যান্ডলাইন ও বিদেশ থেকে কল করতে +৮৮০৯৬৬৬৭৮৯৩৩৩ নাম্বারটি প্রযোজ্য।
  • কল করতে প্রতি মিনিটে ০.৬০ টাকা খরচ হবে (কর প্রযোজ্য)।
 

বিস্তারিত জানতে: জিজ্ঞাসিত প্রশ্নাবলী

কর্পোরেট দায়িত্বশীলতা
কর্পোরেট দায়িত্বশীলতা
অন্যান্য কার্যক্রম
subscriber email