কর্পোরেট

 

রবি আজিয়াটা লিমিটেড একটি জয়েন্ট ভেনচার প্রতিষ্ঠান, যেখানে অন্তর্ভূক্ত থাকছে আজিয়াটা গ্রুপ অব মালয়েশিয়া, ইন্ডিয়ার ভারতী এয়ারটেল ও জাপানের এনটিটি ডোকোমো ইনকরপোরেটেড। এখানে আজিয়াটার থাকছে ৬৮.৭% শেয়ার, ভারতী এয়াটেলের ২৫% ও এনটিটি ডকোমোর ৬.৩%। এটি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর, যার সক্রিয় গ্রাহকের সংখ্যা প্রায় ৩২.২ মিলিয়ন। এই কোম্পানির নেটওয়ার্কের আওতায় আছে দেশের জনগোষ্ঠীর ৯৯ ভাগ। এর ১৩,৯০০ অন-এয়ার সাইটের মধ্যে ৮,০০০ সাইট ৩.৫জি সেবা দিচ্ছে। বাংলাদেশে রবিই প্রথম জিপিআরএস এবং ৩.৫জি সেবার সূচনা করেছে। এই কোম্পানি দেশে প্রথমবারের মত বিভিন্ন ধরণের ডিজিটাল সেবা চালু করেছে। দেশের গ্রামীণ ও উপশহর অঞ্চলের সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর কাছে মোবাইল অথর্নীতিক সেবা পৌঁছে দেওয়ার জন্যে এই কোম্পানির বিনিয়োগ বিপুল। রবি সামাজিকভাবে দায়বদ্ধ একটি ব্র্যান্ড। এটি আইসিটি শিক্ষা, স্বাস্থ্য ও পরিবেশের ক্ষেত্রে কিছু করপোরেট রেসপনসিবিলিটি উদ্যোগ নিয়েছে, যেগুলোর উদ্দেশ্য হচ্ছে, দেশের স্থায়ী উন্নয়নে অবদান রাখা।


অংশীদার


আজিয়াটা গ্রুপ অব মালয়েশিয়া, ইন্ডিয়ার ভারতী এয়ারটেল ও জাপানের এনটিটি ডোকোমো ইনকরপোরেটেড প্রতিষ্টান তিনটির যৌথ উদ্যোগ।

অংশীদারের বিবরণ
আজিয়াটা গ্রুপ এর ওয়েবসাইট
ইন্ডিয়ার ভারতী এয়ারটেল এর ওয়েবসাইট
এনটিটি ডোকোমো এর ওয়েবসাইট


সামাজিক দায়িত্বশীলতা


সামাজিকভাবে দায়বদ্ধ একটি প্রতিষ্ঠান হিসেবে রবি বড় ধরনের সিএসআর কর্মসূচি হাতে নিয়েছে, যার লক্ষ্য হচ্ছে সামাজিক উন্নয়ন ও পরিবেশ সংরক্ষণ।

বিস্তারিত দেখুন
সৌজন্যে আবেদন পত্র
সবুজ প্রযুক্তি

subscriber email