ডাটা বেসড সলিউশন্স


রবি করপোরেট সমাধান এ আছে বিভিন্ন ডাটা-ভিত্তিক সমাধান, যার মাধ্যমে আপনি আপনার কর্মচারীদের ও অন্যান্য কাঙ্খিত গ্রুপের সাথে আরও ভাল ভাবে যোগাযোগ রাখতে পারবেন। বিস্তারিত জানতে নিচে ক্লিক করুন।
 

বিভিন্ন বিক্রয় কেন্দ্র থেকে বিক্রয় প্রতিবেদন পেতে, কাঙ্খিত গ্রুপের কাছে মেসেজ পাঠাতে ও হিসেবের আপডেট জানতে রবি কর্পোরেট আপনাকে আপনার পছন্দমত সেবা দিচ্ছে।

রবি কর্পোরেট বিজনেস আপনার জন্য নিয়ে এসেছে ‘গ্রাউন্ড-ব্রেকিং কর্পোরেট মেসেজিং প্লাটফর্ম’ (অর্থাৎ, মেসেজ পাঠানোর ক্ষেত্রে এক অভিনব কৌশল)। এটি কর্পোরেট গ্রাহকদের জন্য ওয়েব ইন্টারফেস ভিত্তিক মেসেজিং পদ্ধতি। এই সেবা টেলিকম জগতে অনন্য। অফিস পরিচালনার ক্ষেত্রে এটি একটি বৈপ্লবিক পদক্ষেপ।

১. ব্যক্তিগত ট্র্যাকিং (অনুসন্ধান) পদ্ধতি:
ব্যক্তিগত ট্র্যাকিং পদ্ধতির সাহায্যে কর্পোরেট গ্রাহকগণ তাদের নিয়োগকৃত কর্মীদের নজরে রাখতে পারেন। এই পদ্ধতি কর্মীদের কর্ম-দক্ষতা বাড়াতে সাহায্য করে।

২. সাপ্লাই চেইন ব্যবস্থাপনা পদ্ধতি:
এই পদ্ধতিতে একটি সফট্‌ওয়্যারের মাধ্যমে খুচরা বিক্রেতাদের কাছ থেকে তাদের চাহিদা সংগ্রহ করা হয়। এটি মোবাইল-ভিত্তিক নমনীয় ও তাৎক্ষণিক প্রতিবেদন ব্যবস্থা। এটি প্রথাগত সাপ্লাই চেইন ব্যবস্থাপনা পদ্ধতিকে ব্যাপকভাবে প্রভাবিত করবে, পণ্য বিতরণের সময় বাঁচাবে এবং সেই সাথে উৎপাদন ও হিসাবরক্ষণ দক্ষতা বাড়াবে।

  • সকল মোবাইল সেবা মুল্যের উপর ৫% সম্পূরক শুল্ক , সম্পূরক শুল্কসহ মোট মূল্যের উপর ১৫% ভ্যাট এবং মূল সেবা মুল্যের উপর ১% সারচার্জ প্রযোজ্য।
বিজনেস
subscriber email