রবি আলফা

আপনার লাইফকে সিম্পল এবং ইজি করার জন্য এলো রবি আলফা!

আপনার লাইফকে সিম্পল এবং ইজি করার জন্য রবি আলফা অ্যাপ চালু হচ্ছে। নিজের এবং অন্যদের জন্য মোবাইল ব্যালেন্স রিচার্জ করা এরচে সহজ এবং ফলপ্রসূ ছিল না। অ্যাপ থেকে এক মিনিটের মধ্যে একটি রবি আলফা ইউজার অ্যাকাউন্ট খুলুন, আপনার রবি আলফা ইউজার অ্যাকাউন্টে ব্যালেন্স যোগ করুন এবং এগিয়ে যান! রবি আলফা আপনাকে এক্সাইটিং প্যাক, অফার, ক্যাম্পেইন এবং আরও অনেক চমক দিয়ে এক্সট্রা উপার্জনের সুযোগ করে দিচ্ছে!


১. রবি আলফা কি: রবি আলফা এমন একটি প্ল্যাটফর্ম যেখানে কোন রবি আলফা ইউজার এয়ারটাইম এবং বিভিন্ন প্যাক (ইন্টারনেট, মিনিট, কম্বো) বিক্রি করে বিভিন্ন রবি এবং এয়ারটেল ইউজারদের সেবা দিতে পারে এবং এই সেবার জন্য রবি আলফা ব্যবহারকারী রবি আলফায় কিছু এক্সট্রা উপার্জন করতে পারে।

২. কে রবি আলফা ব্যবহারকারী হতে পারে: যে কোন রবি বা এয়ারটেল ব্যবহারকারী রবি আলফা ব্যবহারকারী হতে পারবে। এটি শুধুমাত্র রবি ব্যবহারকারীদের মধ্যে সীমাবদ্ধ নয়। প্লে স্টোর থেকে রবি আলফা অ্যাপ ডাউনলোড করে যে কোন রবি বা এয়ারটেল রবি আলফা ব্যবহারকারী হতে পারবে।

৩. একজন রবি আলফা ব্যবহারকারী কিভাবে রবি আলফা প্ল্যাটফর্ম থেকে অর্থ উপার্জন করতে পারবে:

  • প্রথমত, রবি আলফা অ্যাপ্লিকেশন থেকে আপনার অ্যাকাউন্টে ব্যালেন্স যোগ করুন
  • দ্বিতীয়ত, আপনি আপনার যোগ করা ব্যালেন্স থেকে যে কোন রবি বা এয়ারটেল নম্বর রিচার্জ করতে পারেন (শুধুমাত্র রবি থেকে রবি এবং এয়ারটেল থেকে এয়ারটেল নম্বরে রিচার্জ সম্ভব)
  • প্রতিটি ব্যালেন্স অ্যাড কার্যকলাপের পরে, রবি আলফা ব্যবহারকারী তার রবি আলফা অ্যাকাউন্টে ২% বোনাস পাবেন
  • এছাড়াও, রবি আলফা ব্যবহারকারীরা বিভিন্ন এক্সাইটিং ক্যাম্পেইনে অংশ নিতে পারবে এবং এক্সাইটিং অফার জিততে পারবে এবং উপার্জনের নতুন অভিজ্ঞতা উপভোগ করতে পারবে।

৪. কিভাবে একজন রবি আলফা ব্যবহারকারী রবি এবং এয়ারটেল উভয় ব্যবহারকারীকে সেবা দিতে পারবে: রবি আলফা ব্যবহারকারী রবি এবং এয়ারটেল উভয় নম্বর ব্যবহার করে রবি আলফা অ্যাকাউন্ট খুলতে পারবে। তারপর একটি রবি আলফা অ্যাকাউন্ট ব্যবহার করে, তাতে অন্য অ্যাকাউন্ট যোগ করতে পারবে এবং একটি রবি আলফা অ্যাপ ব্যবহার করে উভয় রবি আলফা অ্যাকাউন্ট-ই ব্যবহার করতে পারবে। একজন রবি গ্রাহককে সেবা দেওয়ার সময় সে রবি অ্যাকাউন্টে চলে যাবে এবং যখন সে এয়ারটেল গ্রাহককে সেবা দেবে, সে অ্যাকাউন্টটি রবি থেকে এয়ারটেল অ্যাকাউন্টে পরিবর্তন করে নিবে।

রবি আলফা অ্যান্ড্রয়েড অ্যাপ ডাউনলোড লিংক:

https://play.google.com/store/apps/details?id=com.robialpha.android

রবি আলফা আইওএস অ্যাপ ডাউনলোড লিংক: 

https://apps.apple.com/us/app/robi-alpha/id1576051832