ডিজিকিউর

স্বাস্থ্য সেবার ডিজিটাল সমাধান!

ডায়াবেটিসে বিশেষায়িত চিকিৎসা সেবার জন্য ডিজিকিউর রবি এবং জেডএস সলিউশনস লিমিটেড উভয়েরই একটি ডিজিটাল সমাধান। ডিজিকিউর ডায়াবেটিস রোগীদের জীবন সহজ করতে এবং তাদের জীবনধারা স্বাভাবিক করার জন্য তৈরি করা হয়েছে। ডিজিকিউর টাইপ ১ বা টাইপ ২ ডায়াবেটিসে আক্রান্ত ব্যক্তিদের সামগ্রিক যত্ন নিশ্চিত করার জন্য ডিজাইন করা হয়েছে। এটি বাজারে একমাত্র অ্যাপ যা ২৪*৭ কেয়ারগিভারের ভূমিকা পালন করে রোগীদের লাইভ পর্যবেক্ষণ প্রদান করছে। আপনি ডিজিকিউর অ্যাপ ব্যবহার করে অন্যান্য স্বাস্থ্য সেবা পেতে পারেন।

সুবিধা: আপনি ডিজিকিউর অ্যাপ থেকে নিম্নলিখিত সেবাগুলো পাবে

  • রক্তের গ্লুকোজ এবং রক্তচাপের ২৪*৭ লাইভ পর্যবেক্ষণ
  • ডাক্তারের সাথে লাইভ ভিডিও কল
  • ডাক্তারের সাথে লাইভ চ্যাট
  • ব্লুটুথ সক্ষম স্বাস্থ্য ডিভাইস (ব্লাড গ্লুকোজ মিটার, ব্লাড প্রেসার মনিটর)
  • ডাক্তার অ্যাপয়েন্টমেন্ট বুকিং
  • বাসা থেকে ডায়াগনস্টিক টেস্ট নমুনা সংগ্রহ
  • ই-প্রেসক্রিপশন
  • ওষুধের রিমাইন্ডার
  • বিশেষায়িত ডাক্তারের তথ্য
  • স্বাস্থ্য, ব্যায়াম এবং পুষ্টি-সম্পর্কিত তথ্য
  • ব্যবস্থাপনা/উপযোগী তথ্য প্রদান

সেবার বিশদ বিবরণ:

ক্রমিকফিচারসুবিধা
ভিডিও পরামর্শআপনি ডিজিকিউর অ্যাপের মাধ্যমে ডায়াবেটিস বিশেষজ্ঞ এবং সাধারণ অনুশীলনকারীদের সাথে ভিডিও পরামর্শ পেতে পারেন।
বাড়িতে ডায়াগনস্টিক পরীক্ষাআপনি বাড়িতে থেকে মেডিকেল পরীক্ষা করতে পারেন। ডিজিকিউর তাদের পরীক্ষার নমুনা সংগ্রহ করবে এবং পরীক্ষাটি বিশ্লেষণ করার পরে, এটি অ্যাপে আপলোড করা হবে।
লাইভ চ্যাট সমর্থনচ্যাট সমর্থন সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত (শনিবার থেকে শুক্রবার) পাওয়া যাবে। আপনি স্বাস্থ্য বিষয়ে একজন চিকিত্সকের সাথে চ্যাট করতে পারবেন।
ই-প্রেসক্রিপশনএকজন ডাক্তারের সাথে পরামর্শ করার পরে, আপনার ড্যাশবোর্ডে আপনার প্রেসক্রিপশন থাকবে।
দৈনিক মনিটরিংআপনি ডিজিকিউর অ্যাপের মাধ্যমে ডায়াবেটিস বিশেষজ্ঞ এবং সাধারণ অনুশীলনকারীদের সাথে ভিডিও পরামর্শ পেতে পারেন।
ওষুধের রিমাইন্ডারআপনি নিয়মিত অ্যাপে তাদের স্বাস্থ্য তথ্য ইনপুট করার জন্য রিমাইন্ডার পাবেন।
কোভিড সাপোর্টএই বৈশিষ্ট্যটি ২ ভাগে থাকবে, প্রি-কোভিড এবং পোস্ট-কোভিড। প্রি-কোভিড আপনাকে পরীক্ষা করাতে এবং একজন নির্দিষ্ট চিকিত্সকের কাছ থেকে চিকিত্সা নিতে পরিচালিত করবে। বিপরীতভাবে, পরেরটি পরবর্তী প্রভাব মোকাবেলা করবে।
রোগী সাইন আপ করলে, তারা ঘরে বসেই কোভিড-১৯ পরীক্ষার সেবা পেতে সক্ষম হবেন।
ডিস্কাউন্টসআপনার নির্বাচিত সাবস্ক্রিপশন প্যাকের উপর ভিত্তি করে ডিজিকিউরে ডাক্তারের পরামর্শ এবং পরীক্ষার অর্ডারে ছাড় পাওয়া যায়।
ADF-B27 GLU মিটার
(রক্তের গ্লুকোজ মিটার)
এটি ইলেক্ট্রোকেমিক্যাল সেন্স প্রযুক্তির উপর ভিত্তি করে সুনির্দিষ্ট প্লাজমা-ক্যালিব্রেটেড ফলাফল দেয়, শুধুমাত্র অল্প পরিমাণ রক্তের সাথে। তাৎক্ষণিক পরিমাপের ফলাফল দেখানোর জন্য এটি ডিজিকিউর-এর সাথেও সমন্বয় করেছে।
১০ADF-B180 (ARM BPM)
(রক্ত চাপ মনিটর)
রক্তচাপের ডেটা (সিস্টোলিক, ডায়াস্টোলিক), পালস তারিখ, এবং সঠিক সময় রেকর্ড করা হবে এবং সংরক্ষণ করা হবে।

এই সকল সুবিধা দুটি বিভাগে বিভক্ত - সাবস্ক্রিপশন-ভিত্তিক সেবা এবং অন-ডিমান্ড সেবা এবং খুব সাশ্রয়ী মূল্যের ফিতে DigiCure অ্যাপে উপভোগ্য। সাবস্ক্রিপশন-ভিত্তিক সেবাগুলো উপভোগ করতে, আপনি নিম্নলিখিত সাবস্ক্রিপশন প্যাকেজগুলোর মধ্যে বেছে নিতে পারেন।

ক্রমিকসাবস্ক্রিপশনমূল্যমেয়াদ
ডেইলি সাবস্ক্রিপশন৩ টাকা + ভ্যাট, এসডি, এসসি১ দিন
সাপ্তাহিক সাবস্ক্রিপশন২০ টাকা + ভ্যাট, এসডি, এসসি৭ দিন
মান্থলি সাবস্ক্রিপশন৭০ টাকা + ভ্যাট, এসডি, এসসি৩০ দিন

নোট:

  • অ্যাপ ব্রাউজিং, ভিডিও পরামর্শ ইত্যাদির জন্য ডেটা চার্জ প্রযোজ্য।
  • ভ্যাট, এসসি এবং এসডি সাবস্ক্রিপশন চার্জের উপর প্রযোজ্য হবে।
  • অনুগ্রহ করে মনে রাখবেন, সেবাটি বাতিল করার পরে, ব্যবহারকারী ডিজিকিউর থেকে কোনো সুবিধা পাওয়ার অধিকারী হবেন না।

আরও জানতে ভিজিট করুন https://digicure.com.bdডিজিকিউর অ্যাপ ডাউনলোড করতে এবং সার্ভিস উপভোগ করতে, অনুগ্রহ করে এখানে যান: https://play.google.com/store/apps/details?id=com.zssbd.dhakamed.digicure.live

যেকোনো প্রশ্ন বা প্রতিক্রিয়ার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন -

ইমেইল: info@digicure.com.bd

যোগাযোগ: +৮৮০১৬০০৩০০৬০৩


১. ডিজিকিউর কি?

এটি একটি টেলিহেলথ অ্যাপ যা ডায়াবেটিস রোগীদেরকে তাদের পছন্দসই চিকিত্সকের সাথে অনলাইন ভিডিও পরামর্শ নিতে সাহায্য করে। পাশাপাশি এই অ্যাপটির আরও অনেক বৈশিষ্ট্য রয়েছে যা শুধুমাত্র যাদের টাইপ ১ বা টাইপ ২ ডায়াবেটিস আছে তাদের জন্য ডিজাইন করা হয়েছে।

২. এটা কিভাবে কাজ করে?

রোগীরা বাংলাদেশের যেকোনো জায়গা থেকে অনলাইনে পরামর্শ নিতে পারেন। তারা ডাক্তারদের বিস্তৃত প্রোফাইল থেকে তাদের পছন্দের ডাক্তার নির্বাচন করতে পারেন। ডাক্তার ভিডিও কলের মাধ্যমে পরামর্শ দেবেন। রোগীরা তাদের ঘরে বসেই ডায়াগনস্টিক পরীক্ষা করাতে পারেন। পরীক্ষার রিপোর্ট, ই-প্রেসক্রিপশন সবই পেশেন্টের প্রোফাইলের অধীনে পাওয়া যাবে।

৩. এটা কি চিকিত্সা করে?

বর্তমানে আমরা শুধুমাত্র ডায়াবেটিস রোগীদের বিশেষ সুবিধা প্রদান করছি, আমাদের বাংলাদেশে প্রথম অ্যাপ তৈরি করে যা শুধুমাত্র একটি দীর্ঘস্থায়ী রোগের চিকিৎসার জন্য তৈরি করা হয়েছে।

৪. ডিজিকিউর কী কী ফিচার অফার করে?

আমাদের অনন্য ফিচার হলো লাইভ হেলথ মনিটরিং, অর্থাৎ আপনি আমাদের ব্লুটুথ ডিভাইসের মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে আপনার স্বাস্থ্যের ডেটা আপলোড করতে পারবেন বা ম্যানুয়ালি আপলোড করতে পারবেন এবং একজন স্বাস্থ্যসেবা প্রদানকারী ক্রমাগত এটি নিরীক্ষণ করবেন। এছাড়াও ভিডিও কলিং, মেডিসিন রিমাইন্ডার, বাড়িতে ডায়াগনস্টিক টেস্ট সার্ভিস, লাইফস্টাইল টিপস ইত্যাদির মতো অন্যান্য বিশেষ ফিচার রয়েছে।

৫. কারা ডিজিকিউর ব্যবহার করতে পারবে?

ব্যবহারকারী বেইজ হবে ডায়াবেটিস রোগী, তাদের পরিচর্যাকারী বা অভিভাবকরা। যতক্ষণ আপনার কাছে স্মার্টফোন থাকবে, আপনি এটি নির্বিঘ্নে ব্যবহার করতে পারবেন।

৬. কে চিকিৎসা পরামর্শ প্রদান করবেন?

শুধুমাত্র প্রত্যয়িত ডাক্তার যাদের অন্তত একটি এমবিবিএস ডিগ্রী আছে তারা ডিজিকিউরে পরামর্শ দিতে যাচ্ছেন।

৭. ডিজিকিউর-এর চিকিৎসকরা কি অথেন্টিক?

হ্যাঁ, আমাদের সমস্ত ডাক্তারদের প্যানেল যাচাই করা হয়েছে। আমরা BMDC এর সাথে তাদের লাইসেন্স যাচাই করি, আমরা ডাক্তারদের জাতীয় পরিচয়পত্র/পাসপোর্টও পরীক্ষা করি যাতে নিশ্চিত হয় যে যোগ্য ডাক্তাররা নিবন্ধিত আছেন।

৭. আমি কি পরামর্শের জন্য আমাদের পছন্দের ডাক্তার বেছে নিতে পারি?

অবশ্যই। আপনি আমাদের ডিজিকিউর প্ল্যাটফর্মে নিবন্ধিত যে কোনও ডাক্তার নির্বাচন করতে পারেন। আপনি যখন একজন ডাক্তারের সন্ধান করবেন, তখন আমরা আপনাকে আপনার পছন্দসই সময়ের স্লটে সকল ডাক্তার দেখাব। তাছাড়া, আপনার পছন্দসই ডাক্তার বেছে নিতে তাদের প্রোফাইলও দৃশ্যমান হবে। আপনি যে ডাক্তারের সাথে পরামর্শ করতে চান সেই ডাক্তারকেই বেছে নিতে পারবেন।

৯. ডাক্তার কখন পাওয়া যায়?

ডাক্তাররা তাদের প্রোফাইলে উল্লেখ করা সময়ের মধ্যেই পাওয়া যায়। আপনার অ্যাপয়েন্টমেন্টের সময় নির্ধারণ করার আগে, অনুগ্রহ করে দেখুন আপনার ডাক্তার আপনার পছন্দসই দিনে ফ্রি আছেন কিনা।

১০. প্রতিটি পরামর্শের জন্য আমাকে কত টাকা দিতে হবে?

এটি ডাক্তার থেকে ডাক্তারের মধ্যে পরিবর্তিত হবে। সব ডাক্তার একই পরিমাণ চার্জ নাও হতে পারে। দয়া করে মনে রাখবেন যে ডাক্তারের ফি এবং সাবস্ক্রিপশন চার্জ আলাদা।

১১. আমি কিভাবে পেমেন্ট করব?

আমাদের নিরাপদ পেমেন্ট গেটওয়ের মাধ্যমে অর্থপ্রদান করা যাবে। আপনি বিকাশ, রকেট, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ব্যবহার করে অনলাইনে অর্থ প্রদান করতে পারেন।

১২. কোন ফ্রি পরামর্শ আছে?

কোন ফ্রি পরামর্শ নেই, যদি না একজন ডাক্তার তাদের রোগীদের কাছ থেকে ০ টাকা চার্জ করার সিদ্ধান্ত নেন।

১৩. সাবস্ক্রিপশন ফি কি আমার কনসালটেন্সি ফি কভার করে?

না, এই দুটি আলাদা। সাবস্ক্রিপশন আপনাকে অ্যাপের অনন্য ফিচার অ্যাক্সেস করতে দেয়, এদিকে পরামর্শের ফি সরাসরি ডাক্তারদের কাছে যায়। আপনি সাবস্ক্রিপশন না কিনে এবং শুধুমাত্র ব্যবহৃত ফিচারের জন্য অর্থ প্রদান করে ডায়াগনস্টিক এবং পরামর্শ সার্ভিস ব্যবহার করতে পারবেন।

১৪. আমি যে ডেটা এবং তথ্য শেয়ার করি তা কি নিরাপদ থাকবে?

আমরা আমাদের প্ল্যাটফর্ম জুড়ে একটি এনক্রিপ্ট করা সিস্টেম ব্যবহার করি এবং আমরা আমাদের সার্ভারে আপনার তথ্য নিরাপদে সংরক্ষণ করব।

১৫. ভিডিও পরামর্শের আগে আমাকে কী করতে হবে?

যদি আপনার কাছে অ্যাক্সেস থাকে তবে নিম্নলিখিত জিনিস আপনার নাগালের থাকলে সুবিধা: - থার্মোমিটার / তাপমাত্রা - টর্চ লাইট / মোবাইল ফোনের আলো - রক্তচাপ / হার্ট রেট মেশিন, গ্লুকোমিটার পান, আপনার ওজন - অন্য কোনও যন্ত্র যা পরামর্শ করতে পারে সহজে।

১৬. আমি কীভাবে আমার প্রেসক্রিপশনে অ্যাক্সেস পাব?

একবার পরামর্শ শেষ হলে, আপনি আপনার অ্যাকাউন্টে আপনার ই-প্রেসক্রিপশন পাবেন। সমস্ত রোগ নির্ণয় এবং ওষুধের বিবরণ এতে উল্লেখ থাকবে। আপনি যখন খুশি এটি দেখতে পারেন।

১৭. ডাক্তার যদি মূল্যায়ন করেন যে ভিডিও কলের মাধ্যমে আমার অবস্থা নির্ণয় করা যাবে না, আমি কী করব?

আপনার অবস্থার উপর ভিত্তি করে ডাক্তার আপনাকে অবিলম্বে জানাবেন যদি ভিডিও কলের মাধ্যমে আপনার সমস্যার চিকিৎসা করা না যায়। যদি সম্ভব হয় তবে ডাক্তার আপনাকে সঠিক দিক নির্দেশ করবে। এই ক্ষেত্রে, আপনি যে অর্থ প্রদান করেছেন তা ফেরত পাবেন না।

১৮. আপনার কি বিদেশ থেকেও ডাক্তার আছে?

আমাদের প্ল্যাটফর্মে এখনও বিদেশী ডাক্তার নেই। তবে ভবিষ্যতে, আপনি আমাদের মাধ্যমে বিদেশী ডাক্তারদের সাথে পরামর্শ করতে পারবেন।

১৯. যদি আমি বাংলাদেশের বাইরে থাকি তাহলে আমি কি ডিজিকিউর ব্যবহার করতে পারি?

আপনি যদি বাংলাদেশে অবস্থিত নয় এমন কোনো মোবাইল ক্যারিয়ার ব্যবহার করেন তবে আপনি অ্যাপটি ব্যবহার করতে পারবেন না। তবে, আপনি যদি বাংলাদেশে নিবন্ধন করেন এবং তারপরে বিদেশ ভ্রমণ করেন, আপনি অ্যাপটি ব্যবহার করতে পারেন

২০. কে নিশ্চিত করে যে ডাক্তার সঠিক রোগ নির্ণয় করবেন?

আমরা ব্যক্তিগতভাবে আমাদের প্ল্যাটফর্মে থাকা প্রতিটি স্বাস্থ্যসেবা প্রদানকারীর সত্যতা বিশ্লেষণ, মূল্যায়ন এবং যাচাই করি। ডিজিকিউর প্রতিটি ডাক্তারকে যাচাই করে। প্রতিটি রোগীকে ভিডিও কলে নিশ্চিত করতে হবে যে ভিডিও কলে থাকা ডাক্তারের সাথে প্রোফাইল ছবি মিলে যাচ্ছে।