যোগাযোগ করুন

গ্রাহককেন্দ্রিক প্রতিষ্ঠান হওয়ায়, দিনে ২৪ ঘন্টা, সপ্তাহে ৭ দিন, সারা বছর জুড়ে , আমরা লক্ষ্য রাখি দেশের সেরা গ্রাহক সেবা অভিজ্ঞতা প্রদানের। আমাদের কাছে সর্বোচ্চ সংখ্যক গ্রাহক পরিষেবা চ্যানেল রয়েছে যাতে আপনি আপনার পছন্দের চ্যানেলের মাধ্যমে আমাদের কাছে পৌঁছাতে পারেন। চ্যানেলগুলির তালিকা এবং সেগুলির প্রত্যেকটির সাথে কীভাবে সংযোগ স্থাপন করা যায় তার বিবরণ নীচে দেওয়া হয়েছে:

সেল্ফ সার্ভিস চ্যানেল:

  • মাই রবি অ্যাপ
  • রবি ম্যাসেঞ্জার চ্যাটবট –
  • স্মার্ট ১২১৬
    স্মার্ট ১২১৬ একটি ইনোভেটিভ আইভিআর চ্যানেল যা প্রথমবারের মতো বাংলাদেশে চালু হয়েছে যেখানে আপনি সহজেই একটি সাধারণ অডিও-ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্সের মাধ্যমে আপনার অ্যাকাউন্ট পরিচালনা করতে পারবেন। লিঙ্কটি ক্লিক করুন এবং এখনই আপনার অ্যাকাউন্ট পরিচালনা শুরু করুন!  স্মার্ট ১২১৬
  • একক সংখ্যার USSD কোড:
    ১ ডিজিটের কোড ডায়াল করে সহজেই উপভোগ করুন আপনার পছন্দসই কিছু সার্ভিস। নীচের তালিকা দেখুন:
একক USSD কোডসার্ভিস সমূহ
*০#মিনিট বান্ডেল
*১#ব্যলান্স চেক/বকেয়া বিল
*২#নিজ মোবাইল নাম্বার দেখা
*৩#ডাটা (MB) চেক
*৪#ইন্টারনেট প্যাক কেনা
*৫#জনপ্রিয় ভ্যাস বন্ধ ও চালু
*৬#নিজ প্যাকেজ ও কল ট্যারিফ
*৭#প্রমোশনাল এসএমএস বন্ধ ও চালু
*৮#ঝটপট ব্যালেন্স/এয়ার ক্রেডিট
*৯#সকল ভ্যালু অ্যাডেড সার্ভিস বন্ধের রিকোয়েস্ট
*১২৩#সকল সার্ভিস দেখা

সহায়ক সার্ভিস চ্যানেল:

  • অফিশিয়াল ফেসবুক পেইজ
  • এক্সক্লুসিভ সব প্রোডাক্ট ও সার্ভিস পেতে ক্লিক করুন https://xho.to/hiaura (মোবাইল থেকে) অথবা এই +৮৮০১৮৮৬৬৬৪১২১ নম্বরটি আপনার মোবাইলে সেইভ করে চ্যাট করুন রবি হোয়াট্‌সঅ্যাপ চ্যানেলের সাথে!
  • ভাইবার (রবি ই-সেবা) সপ্তাহে ৭ দিন, সকাল ৮ টা - রাত ১২ টা
  • ইমেইল: - 123@robi.com.bd
  • ডোর স্টেপ সার্ভিস – ডায়াল করুন *১২৩*৮*৫# নম্বরে
  • SMS সার্ভিস - SMS করুন ৮১২৩ নম্বরে (আপনার রবি নম্বর থেকে) – (.৫০ পয়সা প্রতি SMS + ট্যাক্স প্রযোজ্য)
  • হেল্পলাইন – রবি নম্বর থেকে ডায়াল করুন ১৫৮ নম্বরে (কোন চার্জ প্রযোজ্য নয়। এটি একটি আইভিআর-ভিত্তিক সার্ভিস)
  • কল সেন্টার – ডায়াল করুন ১২১ নম্বরে
  • রবি সেবা লোকেশন
  • COVID-19 চলাকালীন নিয়োজিত সার্ভিস পয়েন্ট