রবি ইফতার ডিস্ট্রিবিউশন ক্যাম্পেইন

দেশের বিভিন্ন অঞ্চল ও প্রত্যন্ত অঞ্চলে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ইফতার দেওয়ার ক্যাম্পেইন শুরু করেছে রবি। এই ক্যাম্পেইনটি বিশেষভাবে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ডিজাইন করা হয়েছে যেন বঞ্চিত না হয়।

বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহযোগিতায় রবি চট্টগ্রাম, নোয়াখালী, রাজশাহী, রংপুর, খুলনা, কুষ্টিয়া, বরিশাল, কুমিল্লা, ময়মনসিংহ ও সিলেটে ৬ হাজারের বেশি সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ইফতার বিতরণ করবে। রবি এই শিশুদের জন্য ইফতারের সময় আনন্দ ও উদযাপনের পরিবেশ দিতে ইফতার মাহফিলের আয়োজন করবে। রবি যখন এই উদ্যোগের ব্যয় বহন করছে, তখন মাই রবি অ্যাপে আরেকটি উদ্যোগ চালু করেছে যার মাধ্যমে গ্রাহকরা সুবিধাবঞ্চিত লোকদের সেহরি এবং ইফতার বিতরণের জন্য সরাসরি বিদ্যানন্দে দান করতে পারবেন।

এই উদ্যোগ সম্পর্কে মন্তব্য করতে গিয়ে রবির চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অফিসার শাহেদ আলম বলেন, “একটি সামাজিক দায়িত্বশীল কোম্পানি হিসেবে পবিত্র রমজান মাসে এমন একটি প্রকল্প বাস্তবায়ন করতে পেরে আমরা খুবই আনন্দিত। সারা দেশে শক্তিশালী নেটওয়ার্ক কাঠামোসহ একটি নেতৃস্থানীয় জাতীয় ব্র্যান্ড হওয়ার কারণে, আমরা মনে করি সমাজের সুবিধাবঞ্চিত অংশ, যারা সাধারণত এই ধরনের প্রকল্পে অন্তর্ভুক্ত হয় না, তাদের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য। আমাদের গ্রাহকরা তাদের সদয় অনুদান দিয়ে এই প্রকল্পে যোগদান করলে আমাদের জন্য সেটি সম্মানের বিষয় হবে।”

দেশের প্রত্যন্ত অঞ্চলে বসবাসকারী সুবিধাবঞ্চিত শিশুদের ইফতার বিতরণের মাধ্যমে রমজানে দান করার মনোভাবকে সুসংহত করাই এই উদ্যোগের লক্ষ্য।